ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কমলাপুরে শিডিউল বিপর্যয়, ঠিক হতে লাগবে আরও একদিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, মে ৫, ২০২৪
কমলাপুরে শিডিউল বিপর্যয়, ঠিক হতে লাগবে আরও একদিন

ঢাকা: গাজীপুরের জয়দেবপুরে ট্রেন দুর্ঘটনার পর থেকে শুরু হওয়া শিডিউল জটিলতা চলছে তৃতীয় দিনেও। ঢাকা থেকে ট্রেনের শিডিউল সময়ে চলাচল করতে আরও একদিন লাগবে।

রোববার (৫ মে) ঢাকা রেলওয়ে স্টেশন মাস্টার শাহাদাৎ হোসেন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ট্রেনের শিডিউল সময়ে চলাচল করতে আরও একদিন লেগে যাবে।  

স্টেশন সূত্রে জানা গেছে, ঢাকা রেলওয়ে স্টেশন থেকে পদ্মা সেতু অভিমুখী চলা সুন্দরবন এক্সপ্রেস, বেনাপোল এক্সপ্রেস, নকশীকাঁথা ও মধুমতী এক্সপ্রেস সঠিক সময়ে চলছে। চট্টগ্রাম রুটের ননস্টপ সোনার বাংলা ও সুবর্ণ এক্সপ্রেসও যথাসময়ে চলছে। এছাড়া ঢাকা থেকে সব ট্রেনই দেরিতে ছাড়ছে। তবে শনিবারের (৪ মে) চেয়ে শিডিউল জটিলতা কম।  

স্টেশনে সরেজমিনে দেখা যায়, সন্তান ও স্বজন নিয়ে কেউ বসে আছেন, কেউবা দীর্ঘক্ষণ অপেক্ষার পর ক্লান্ত হয়ে শুয়ে পড়েছেন। স্টেশনের ভেতর অনেক যাত্রীকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এর আগে শনিবার ৫৩ ট্রেন ছেড়ে গেলেও মাত্র চারটি ট্রেন সঠিক সময়ে ছেড়ে গেছে।  

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, মে ০৫, ২০২৪
এনবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।