ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেএনএফ সন্দেহে গ্রেপ্তারকৃত ৪ জন রিমান্ড শেষে জেলহাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ৫, ২০২৪
কেএনএফ সন্দেহে গ্রেপ্তারকৃত ৪ জন রিমান্ড শেষে জেলহাজতে

বান্দরবান: বান্দরবানের থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কুকি-চীন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্য সন্দেহে গ্রেপ্তার করা চারজনকে দুদিনের রিমান্ড শেষে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

রোববার (৫ মে) দুপুরে আসামিদের কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে শুনানি শেষে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক মোহাম্মদ নাজমুল হোছাইন।

আসামিরা হলেন- বান্দরবানের থানচি উপজেলার বাসিন্দা ভাননুন নুয়াম বম (২৩), আসেলন চেও বম (১৯), ভানলাল বয় বম (৩৩) এবং জিপচালক কপিল উদ্দিন সাগর (৩০)।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে জানান, থানচি থানার মামলায় দুদিন রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে চার আসামিকে আবার  জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

গত ৩ এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে। আর সেই ঘটনায় থানচি থানায় চারটি মামলা হয়। এর আগে ২ এপ্রিল রাতে রুমা শাখা সোনালী ব্যাংকে লুটতরাজ চালানো হয়, অপহরণ করা হয় ওই শাখার ম্যানেজারকে। এসব ঘটনায় রুমা ও থানচি থানায় মোট নয়টি মামলা হয়। এরপর যৌথবাহিনীর সদস্যরা অভিযান শুরু করেছে। অভিযানে এ পর্যন্ত ৮১ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, মে ৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।