ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

খালে নোঙর করা ট্রলারে আরেকটির ধাক্কা, জেলে নিখোঁজ 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, মে ৫, ২০২৪
খালে নোঙর করা ট্রলারে আরেকটির ধাক্কা, জেলে নিখোঁজ 

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় নতুন বাজার খালে নোঙর করা একটি ট্রলারে আরেকটি ট্রলারের ধাক্কায় মনির হোসেন (৩০) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন।  

রোববার (৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে পাথরঘাটা খালের লঞ্চ টার্মিনাল সংলগ্ন এ ঘটনা ঘটে।

 

মনির নোয়াখালীর লক্ষ্মীপুর সদরের চক বাজার এলাকার হাফিজুল্লাহ ওরফে আব্দুল্লার ছেলে। ট্রলারের মালিকের নাম মোস্তফা গোলাম কবির।

কবর পেয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রোকনুজ্জামান খান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি ঘটনাস্থলে উপস্থিত হন। পাশাপাশি কোস্টগার্ড, ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা উদ্ধার কাজ শুরু করেছেন।

প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম বলেন, বেলা সাড়ে ১১টার দিকে লঞ্চ টার্মিনাল সংলগ্ন এফবি সাফওয়ান ট্রলারটি নোঙর করা ছিল। পরে পেছন থেকে অপর একটি ট্রলার এসে ধাক্কা দিলে ওই ট্রলার‌ থেকে মনির নামে এক জেলে খালে পড়ে যায়। ‌ তাৎক্ষণিক ট্রলারে থাকা জেলেরা চিৎকার দিয়ে ডাকাডাকি করলে প্রথমে স্থানীয়রা খালে ঝাঁপিয়ে পরে খোঁজাখুঁজি করে। কিছুক্ষণ পর ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজে যুক্ত হন। নিখোঁজের কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি।

পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রোকনুজ্জামান খান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ জেলেকে উদ্ধারে কাজ করছে। পাশাপাশি ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে।  

ফারজানা সবুর রুমকি বলেন, ফায়ার সার্ভিসের সঙ্গে স্থানীয় লোকজন উদ্ধারের কাজ করছে। নিখোঁজ জেলে পরিবারকে সহযোগিতা করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।