ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, দুই প্রতিষ্ঠানকে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মে ৬, ২০২৪
মৌলভীবাজারে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, দুই প্রতিষ্ঠানকে জরিমানা মৌলভীবাজারে সোমবারের অভিযানে পাওয়া মেয়াদোত্তীর্ণ ঔষধ। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: ভোক্তারা ন্যায্য মূল্যে পণ্য পাচ্ছেন কিনা তা নিশ্চিত করতে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সে লক্ষ্যে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয় বিভিন্ন উপজেলায় ধারাবাহিকভাবে তদারকি কার্যক্রম পরিচালনা করছে।

সোমবার (০৬ মে) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলামের নেতৃত্বে ও সদর মডেল থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় মৌলভীবাজার সদর উপজেলার কুসুমবাগসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, ফার্মেসিতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

সহকারী পরিচালক মো. শফিকুল বলেন, মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে কুসুমবাগে অবস্থিত ইসলামিয়া ড্রাগ সেন্টারকে ৮ হাজার টাকা ও বিশাখা ফুডসকে ১ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়েছে।

আজকের অভিযানে মোট দুইটি প্রতিষ্ঠানকে সর্বমোট ৯ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয় বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, মে ০৬, ২০২৪
বিবিবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।