ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

৮০০ টাকার জন্য শিকল দিয়ে কুকুরের সঙ্গে বেঁধে রাখা হয় রিকশাচালককে

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, মে ৭, ২০২৪
৮০০ টাকার জন্য শিকল দিয়ে কুকুরের সঙ্গে বেঁধে রাখা হয় রিকশাচালককে

সাভার (ঢাকা): সাভারে ৮০০ টাকার জন্য রবিউল ইসলাম (৪০) নামে এক রিকশাচালককে বেধড়ক মারধর করে কুকুরের সঙ্গে শিকল দিয়ে বেঁধে রাখার অভিযোগ উঠেছে মামুন নামে এক ভাঙারি ব্যবসায়ীর বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই রিকশাচালককে উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (০৭ মে) সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত তেঁতুলঝোরা ইউনিয়নের ভরালি এলাকায় রিকশাচালক রবিউলের পায়ে শিকল দিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে রাখা হয়।

ভুক্তভোগী রবিউল সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় পরিবার নিয়ে ভাড়া থেকে রাজধানীর শ্যামলীতে রিকশা চালাতেন।

অভিযুক্ত মামুন তেঁতুলঝোরা ইউনিয়নের বারটেক গার্মেন্টসের পাশের একটি বাসায় থেকে ভরালি এলাকায় ভাঙারির ব্যবসা করেন।

ভুক্তভোগী রবিউল ইসলাম বলেন, আমি আগে বিভিন্ন স্থান থেকে ভাঙারি মালামাল সংগ্রহ করে মামুনের কাছে বিক্রি করতাম। সেই সময় মামুন আমার কাছে ৮০০ টাকা পেতেন। সেই টাকার জন্য আমাকে তেঁতুলঝোড়া ইউনিয়নের কাঁঠালতলা থেকে ধরে এনে বেধড়ক মারধর করেন মামুন। পরে পায়ে শিকল পরিয়ে একটি কুকুরের সঙ্গে আমাকে বেঁধে রাখেন। প্রায় ৭ ঘণ্টা বেঁধে রাখার পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

এ ব্যাপারে সাভার ট্যানারি ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মে ০৭, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।