ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সমকালের কালিয়া প্রতিনিধি মশিউল হক মিটু আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৮ ঘণ্টা, মে ৯, ২০২৪
সমকালের কালিয়া প্রতিনিধি মশিউল হক মিটু আর নেই

নড়াইল: দৈনিক সমকালের কালিয়া (নড়াইল) প্রতিনিধি মশিউল হক মিটু (৬২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (৮ মে) রাত পৌনে ১০টার দিকে কালিয়া উপজেলার কলাবাড়িয়া গ্রামের বাড়িতে মারা যান তিনি।

কয়েক বছর ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন মিটু।

গত মঙ্গলবার রাত থেকে তার শ্বাসকষ্ট বাড়ে এবং বুধবার সকাল থেকে প্রেসার কমে যায়। তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে। তার মৃত্যুতে কালিয়া প্রেসক্লাব, নড়াইল প্রেসক্লাবের সদস্যরা ও স্থানীয় সাংবাদিকরা শোক জানিয়েছেন।

দৈনিক সমকালের প্রতিষ্ঠালগ্ন থেকে কালিয়া প্রতিনিধি হিসেবে সততা এবং সাহসিকতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছিলেন তিনি। এছাড়া তিনি ১৯৯২ সালে প্রতিষ্ঠাকাল থেকে কালিয়া প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন।

২০১১ সালের ৭ অক্টোবর স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে নিউজ করায় তিনি ও তার স্ত্রী রীনা বেগম নিজ বাড়িতে সন্ত্রাসীদের গুলি ও বোমা হামলার শিকার হন। বোমা হামলায় মিটুর ডান হাতের বৃদ্ধাঙ্গুলি উড়ে যায়। এরপর থেকে ডান হাতের বাকি আঙ্গুলগুলোও অকেজো হয়ে পড়ে। সেই থেকে তিনি ও তার স্ত্রী পুরোপুরি সুস্থ হতে পারেননি।

বাংলাদেশ সময়: ০১১৯ ঘণ্টা, মে ৯, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।