ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, মে ১৫, ২০২৪
ফতুল্লায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় কলেজছাত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগে অভিযুক্ত আসামি তামিম আহম্মেদকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৫ মে) তাকে নারায়ণগঞ্জের বন্দর থেকে গ্রেপ্তার করা হয়।

তামিম আহমেদ কুমিল্লার তিতাস থানার জগতপুরের খালেক সরকারের ছেলে।

এর আগে মঙ্গলবার (১৪ মে) দুপুরে ভুক্তভোগী ওই কলেজছাত্রী বাদী হয়ে তামিমকে আসামি করে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, ভুক্তভোগী কলেজছাত্রী তার পরিবারের সঙ্গে ফতুল্লার ভুইগড়ে ভাড়া বাসায় থেকে নারায়ণগঞ্জের একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়েন। অভিযুক্ত আসামি একই এলাকায় ভাড়ায় বসবাস করেন।  

এতে বলা হয়, কলেজে যাতায়াতের পথে অভিযুক্ত তামিম প্রায় সময়ই ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিতেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তামিম ওই ছাত্রীকে নিয়ে প্রায় সময় বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে বিয়ে করার কথা বলে শারীরিক সম্পর্কে জড়ান। বিয়ে করার কথা বললে শুধু কালক্ষেপণ করতেন। গত ২৭ এপ্রিল ওই ছাত্রীর পরিবারের লোকজন বাসায় না থাকায় দুপুর ২টার দিকে অভিযুক্ত তামিম সেখানে যান। কথা বলার এক পর্যায়ে ধর্ষণ করেন তামিম। পরে ওই ছাত্রী বিয়ের কথা বললে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জুয়েল বাংলানিউজকে জানান, মামলা হয়েছে। অভিযুক্ত আসামি তামিমকে বন্দর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।