ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

অফিসে ঢুকে ইউপি সদস্যকে যুবলীগ নেতার মারধর, ভিডিও ভাইরাল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, মে ১৫, ২০২৪
অফিসে ঢুকে ইউপি সদস্যকে যুবলীগ নেতার মারধর, ভিডিও ভাইরাল  সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদে ঢুকে ইউপি সদস্য রেজাউল করিমকে মারধর করেছেন যুবলীগ নেতা মামুনুর রশীদ।  

মারধরের সেই সিসিটিভি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

 

বুধবার (১৫ মে) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদের সচিবের কক্ষে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিকেলে থানায় মামলা করেছেন ভুক্তভোগী ইউপি সদস্য।

অভিযুক্ত মামুনুর রশীদ উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের আইনুদ্দিন মাস্টারের ছেলে। তিনি সরিষাবাড়ি উপজেলা যুবলীগের সাবেক নেতা।

তিন মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিওটিতে দেখা গেছে, সচিবের কক্ষ প্রবেশ করে মামুনুর রশীদ প্রথমে একজনকে শাসায়। সচিব তখন সামনেই বসা ছিলেন। পরে সচিব বাইরে চলে গেলে মামুন ইউপি সদস্য রেজাউল করিমের সঙ্গে খারাপ আচরণ শুরু করেন ও বাইরে যেতে বলেন। একপর্যায়ে রেজাউল করিমকে মারধর শুরু করেন এবং বাইরে নিতে টানা হেঁচড়ে করেন।  

জানা গেছে, বুধবার দুপুরে ৩ নম্বর ডোয়াইল ইউনিয়ন পরিষদে দলবল নিয়ে ঢোকেন মামুনুর রশীদ। এসময় পরিষদের উদ্যোক্তা ইমরান হোসেনের কক্ষে ঢুকে জোরপূর্বক মেয়ের জন্ম সনদ দিতে বলেন তিনি। জন্ম সনদ দিতে দেরি হওয়ায় হাত ভেঙে ফেলার হুমকি দেন মামুন। এরপর পরিষদের সচিবের কক্ষে ঢুকে সেখানে বসে থাকা ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিমের সঙ্গে খারাপ আচরণ করেন। এর প্রতিবাদ করলে একপর্যায়ে রেজাউল করিমকে মারধর করতে থাকেন মামুন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ ব্যাপারে ইউপি সদস্য রেজাউল করিম অভিযোগ করে বলেন, পরিষদের উদ্যোক্তাকে হুমকি দেন মামুন ও তার দলবল। বিষয়টি জানতে চাইলে আমার সঙ্গে খারাপ আচরণ করেন মামুন। এর প্রতিবাদ করলে আমাকে মারধর শুরু করেন। সচিবের কক্ষের বাইরে নিয়ে যেতে চেয়েছিল। আমি থানায় মামলা করেছি, এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।  

ইউনিয়ন পরিষদের সচিব মেহেদী হাসান বলেন, পরিষদে ঢুকে প্রথমে উদ্যোক্তাকে হুমকি দেন মামুন। ইউপি সদস্য রেজাউল করিম এর প্রতিবাদ করলে তার ওপর হামলা করেন মামুন।  

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক স্বপন বলেন, এর আগেও একাধিকবার পরিষদে ঢুকে অনেকের সঙ্গে খারাপ আচরণ করেছেন মামুন।  

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় মামুনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, মে ১৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।