ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে শিক্ষককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, মে ১৮, ২০২৪
ময়মনসিংহে শিক্ষককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

ময়মনসিংহ: জেলার ফুলপুর উপজেলায় সাজ্জাত হোসেন কামাল (৫৫) নামে এক শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শুক্রবার (১৭ মে) সকালে উপজেলার বওলা ইউনিয়নের পুরানগর গ্রামে এ ঘটনা ঘটে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
 
নিহত কামাল ওই এলাকার ছালাম ফকিরের ছেলে। তিনি ধোবাউড়া উপজেলার গোয়াতলা রঘুরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।  

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- জাকারিয়া (৩৫) মহিবুল্লাহ (১৮) ও তাদের মা (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েকদিন ধরে জমি নিয়ে চাচা আবুল খায়ের ও চাচাতো ভাই জাকারিয়া ও মহিবুল্লার সঙ্গে বিরোধ চলছিল সাজ্জাত হোসেন কামালের। শুক্রবার সকালে সেচপাম্প দিয়ে নিজ পুকুর থেকে পানি জমিতে নেওয়ার সময় ভাতিজা ও ভাইয়ের স্ত্রী তাকে বাধা দেন। এ সময় কথা-কাটাকাটির একপর্যায়ে প্রধান শিক্ষককে লাঠি দিয়ে আঘাত করেন ভাইয়ের স্ত্রী ও ভাতিজারা। এতে মাটিতে লুটিয়ে পড়েন কামাল। একপর্যায়ে ওই শিক্ষকের গলাও চেপে ধরেন তারা। পরে শারীরিক অবস্থার অবনতি দেখে পরিবারের লোকজন ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় নিহতের বাবা ছালাম ফকির বাদী হয়ে সাত জনসহ অজ্ঞাতনামা কয়েকজনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা দায়ের করেন।  

ওসি মাহবুবুর রহমান বলেন, শিক্ষকের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, মে ১৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।