ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

হামলা চালিয়ে হ্যান্ডকাফসহ আসামি ছিনিয়ে নিল স্বজনরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, মে ১৯, ২০২৪
হামলা চালিয়ে হ্যান্ডকাফসহ আসামি ছিনিয়ে নিল স্বজনরা

টাঙ্গাইল: টাঙ্গাইলের ধনবাড়ীতে পুলিশের ওপর হামলা করে কাকন নামে এক আসামিকে ছিনিয়ে নিয়েছে স্বজনরা।  

শনিবার (১৮ মে) বিকেলে উপজেলার বানিয়াজান ইউনিয়নের পঞ্চাশী গ্রামের গাজীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনিয়ে নেওয়া আসামি কাকন পঞ্চাশী গ্রামের হাছেন আলীর ছেলে। তিনি সম্প্রতি পাশের এলাকায় একজনকে কুপিয়ে আহত করার ঘটনার পলাতক আসামি। তার নামে আরও একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, গত রমজানের শুরুতে কথা কাটাকাটির জেরে পাশের বাজিতপুর গ্রামের সৈয়দ আলী মণ্ডলের ছেলে মিজানুর রহমান নামে এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করার মামলার পলাতক আসামি কাকন। এলাকার চিহ্নিত সন্ত্রাসী কাকনকে ধরতে পুলিশ নানা চেষ্টা করে যাচ্ছিল।
এদিকে কাকনের এক চাচা শাহজাহানের (মুক্তি শাহজাহান) স্ত্রী শুক্রবার রাতে মারা যান। শনিবার বিকেলে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করার ব্যবস্থা করা হয়।  

পলাতক থাকা অবস্থায় নিহত চাচির দাফনে অংশ নিতে কাকন বাড়িতে আসার খবরে ধনবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) সিদ্দিক হোসেন তিন সঙ্গী নিয়ে সিভিলে গাজীবাড়ী যান। জানাজা শেষে হঠাৎ তাকে আটক করে পুলিশ এক হাতে হ্যান্ডকাফ পরিয়ে ফেলে। এ সময় কাকনের শোকাহত স্বজনরা বিক্ষুব্ধ হয়ে পুলিশের ওপর হামলা চালায়। একপর্যায়ে হ্যান্ডকাফসহ কাকন পালিয়ে যায়।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, একটি মারামারি মামলার আসামিকে আটক করার পর সে দৌড়ে পালিয়েছে।  ওই আসামিকে পুনরায় আটক করা না গেলেও হ্যান্ডকাফ উদ্ধারের কথা জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, মে ১৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।