ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, মে ২২, ২০২৪
মাদারীপুরে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় আটক ২

মাদারীপুর: মাদারীপুরে জেলার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দিতে দেরি হওয়ায় কর্তব্যরত চিকিৎসকের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছেন আরও তিনজন।

এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। দ

মঙ্গলবার (২১ মে) রাত ৯টার দিকে জেলা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- সদর উপজেলার হাজিরহাওলা গ্রামের আতিকুর রহমান জমাদ্দারের ছেলে হৃদয় জমাদ্দার (২৩) ও ঝাউদি এলাকার মজিবর শেখের ছেলে রিফাত ইসলাম (২৪)।

জানা গেছে, জ্বরে আক্রান্ত হয়ে সদর উপজেলার হাজিরহাওলা গ্রামের আতিকুর রহমান জমাদ্দারের ছেলে সাইফুল জমাদ্দার (২২) হাসপাতালে আসেন। এ সময় অন্যকাজ থাকায় ব্যবস্থাপত্রে নাম লিখতে দেরি করেন ওয়ার্ড বয় সামচুর রহমান (৫৫)। এতে ক্ষিপ্ত হয়ে সাইফুলের সঙ্গে থাকা তার ভাই হৃদয় জরুরি বিভাগের চিকিৎসক সালমান চৌধুরীর ওপর হামলা চালায়। তাকে বাঁচাতে অন্য স্টাফরা এগিয়ে এলে ওয়ার্ড বয় সামচুর রহমান, ট্রলিবয় হালান বেপারী (২৮), আকাশ সরদারকে (২০) পিটিয়ে আহত করার অভিযোগ উঠে হৃদয় ও তার লোকজনের বিরুদ্ধে। এতে আহত চারজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে হৃদয় ও রিফাতকে আটক করে থানায় নিয়ে যায়।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, হাসপাতালে স্টাফদের ওপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে থানায় নিয়ে এসেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, মে ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।