ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভারতে এমপি আনোয়ারুলের মৃত্যুর খবরে বাড়িতে নেতাকর্মীদের ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মে ২২, ২০২৪
ভারতে এমপি আনোয়ারুলের মৃত্যুর খবরে বাড়িতে নেতাকর্মীদের ভিড়

ঝিনাইদহ: ভারতের কলকাতার একটি আবাসিক এলাকার ফ্ল্যাটে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারুল আজিম আনারের মরদেহ উদ্ধারের খবর জানার পর তার বাড়িতে ভিড় করছেন  স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।  

এ সংসদ সদস্যের মৃত্যুর খবর কালীগঞ্জ উপজেলায় ছড়িয়ে পড়লে নিশ্চিন্তপুর গ্রামে এমপির বাসভবনের সামনে হাজার হাজার নেতাকর্মী জড়ো হন।

এক হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়।  

কান্নাজড়িত কণ্ঠে নেতাকর্মীরা বলছেন, আমাদের প্রিয় নেতাকে আজ হারালাম। যা কালীগঞ্জবাসীর জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

বুধবার (২২ মে) কলকাতার নিউটাউনের সঞ্জিভা গার্ডেনস এলাকা থেকে এমপি আনারুল আজিম আনারের মরদেহ উদ্ধার করা হয়।  

এর আগে, গত ১১ মে চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ হন তিনি। পরে পশ্চিমবঙ্গের বরাহনগর থানায় জিডি করেন এমপি আনারের বন্ধু গোপাল।  এমপি নিখোঁজের ঘটনা ছিল গত কয়েকদিন ধরে টক অব দ্য কান্ট্রি।

জানা গেছে, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে কলকাতার টেকনো স্মৃতি থানা পুলিশ। এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা জানতে ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

আনারের স্বজনরা জানান, গত ১২ মে চিকিৎসার জন্য ভারত যান আনোয়ারুল আজিম। ওইদিন চুয়াডাঙ্গার দর্শনা ইমিগ্রেশন বর্ডার হয়ে ভারতে গিয়েছিলেন তিনি। যোগাযোগ বিচ্ছিন্ন হলে গত ১৯ মে বিকেলে রাজধানীর ডিবি কার্যালয়ে যান তার স্বজনরা। এমপি আনোয়ারুল আজিমের তথ্য পেতে গোয়েন্দা পুলিশের শরণাপন্ন হন তারা।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, মে ২২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।