ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তির পা বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, মে ২৪, ২০২৪
পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তির পা বিচ্ছিন্ন

পিরোজপুর: পিরোজপুর সদর উপজেলায় শত্রুতার জেরে গোলাম রসুল (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষরা।  

আহত গোলাম রসুলকে পিরোজপুর সদরে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে উপজেলার টোনা ইউনিয়নের টোনা বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

আহত গোলাম রসুল খান টোনা ইউনিয়নের মূলগ্রাম গ্রামের আইয়ূব আলী খানের ছেলে।

রসুলের ভাতিজা রাসেল খান বলেন, টোনা বাজার এলাকায় একটি রাস্তায় বালু ভরাট ও সুপারি বাগান বিক্রি করা নিয়ে রসুলের সঙ্গে একই এলাকার গিয়াস, শহীদ, হাফিজুল ও জালালের বিরোধ চলছিল।
সকালে রসুল বাজারের দিকে গেলে প্রতিপক্ষের কয়েকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। একপর্যায়ে হামলাকারীরা কুপিয়ে রসুলের পা বিচ্ছিন্ন করে ফেলে। স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসক আফিস আহমেদ জানান, সকালে গুরুতর অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তার দুই পায়ে এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিল। এর মধ্যে শরীর থেকে একটি পা বিচ্ছিন্ন ছিল। অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

সদর থানার ওসি আসিকুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, মে ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ