ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাড়ে পড়েছিল জুতা, পুকুরে ভাসছিল দুই শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, মে ২৪, ২০২৪
পাড়ে পড়েছিল জুতা, পুকুরে ভাসছিল দুই শিশুর মরদেহ

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাটে পুকুরের পানিতে ডুবে দুটি শিশু মারা গেছে। পাড়ে জুতা দেখে পুকুরে আলো ফেলে তাদের মরদেহ পাওয়া যায়।

 

শুক্রবার (২৪ মে) গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সাইক্যা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলো সাইক্যা গ্রামের রতন সরদার ও মুন্নী বেগম দম্পত্তির ছোট মেয়ে মারিয়া (৮) ও একই উপজেলার বালুচর গ্রামের শাহীন মালের মেয়ে লামিয়া (৭)।

পুলিশ জানায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে হবে গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে ভোট দিতে পরিবার নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসেছেন মারিয়ার বাবা। বৃহস্পতিবার দুপুরে মারিয়া পাশের বাড়ির লামিয়ার সঙ্গে খেলতে গিয়ে নিখোঁজ হয়। এরপর দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করেও তাদের পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধ্যার দিকে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে মারিয়ার জুতা দেখতে পায় তার বড় বোন আশা মনি। পুকুর পাড়ে জুতা দেখে সন্দেহ হলে টর্চ লাইটের আলো জ্বালিয়ে দেখা যায়, পুকুরে মারিয়া ও লামিয়া অচেতন অবস্থায় ভাসছে। এ অবস্থায় দ্রুত মারিয়া ও লামিয়াকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গোসাইরহাট থানার ওসি পুষ্পেন দেবনাথ বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।