ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

জীবননগরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, মে ২৫, ২০২৪
জীবননগরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।  শনিবার (২৫ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- একই গ্রামের মসজিদ পাড়ার আশরাফুল হকের মেয়ে তাবাসসুম (৬) ও রাজু আহাম্মেদের মেয়ে রিতু (৫)। তারা দুজনে সম্পর্কে চাচাতো বোন।

মৃত শিশুদের দাদা কাশেম মণ্ডল বলেন, পরিবারের সবাই বেলা ১১টার দিকে তিতুদহে আমার এক আত্মীয়ের জানাজা শেষ করে বাড়িতে আসি। পরে আমি বাড়ির পাশের পুকুর পাড়ে বসেছিলাম সেসময় তাবাসসুম ও রিতু দুই বোন খাবার খেতে খেতে আমার কাছে এসে কিছুক্ষণ বসে খাবার খাওয়া শেষ করে একজন বসে থাকে আর একজন শুয়ে থাকে। একটু পর তারা বাড়ি চলে যায়। আধা ঘণ্টা পর তাদের কোথায় খুঁজে পাওয়া যাচ্ছিল না তখন আশপাশে খোঁজাখুঁজির একপর্যায়ে নিজাম খাঁর পুকুর পাড়ে তাদের স্যান্ডেল পড়ে থাকতে দেখে আমি তাদের খুঁজতে পুকুরে নামলে ওদের মরদেহ খুঁজে পায়।  

সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন মোল্লা বলেন, খেলার সময় পুকুরে পড়ে দুই শিশুর মৃত্যু হয়। মারা যাওয়া শিশুদের লাশ তাদের বাড়িতে রয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা  হয়েছে। এছাড়াও পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ২৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।