ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে প্রাণ গেল গর্ভবতী নারীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, মে ২৬, ২০২৪
ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে প্রাণ গেল গর্ভবতী নারীর

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকায় ধারালো অস্ত্রের আঘাতে এক গর্ভবতী নারী নিহত হয়েছেন। এসময় আরও এক নারী আহত হয়েছেন।

রোববার (২৬ মে) বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

নিহত নারী হলেন-বরিশালের বন্দর থানার রায়পুরা এলাকার হাসান হাওলাদারের স্ত্রী রোমানা আক্তার (২৮)। আহত হয়েছেন শেরপুরের হামিদুলের মেয়ে সাবিনা (২২)।

আটক কায়েস রানা (২৭) সিরাজগঞ্জের সলঙ্গা থানা এলাকার আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দক্ষিণ সালনা এলাকায় মন্ত্রীবাড়ি রোডের স্থানীয় গোলাম মোস্তফার বাড়িতে ভাড়া থাকেন হাসান হাওলাদার ও রোমানা আক্তার দম্পতি। রোববার বিকেলে পাশের দুই ভাড়াটিয়া সাবিনা এবং কায়েস রানার মধ্যে ঝগড়া ও ধস্তাধস্তি হয়। এ সময় তাদের ঝগড়া থামাতে যান রোমানা আক্তার। এক পর্যায়ে কায়েস রানার ছুরিকাঘাতে রোমানা আক্তার ঘটনাস্থলেই মারা যান। এ সময় সাবিনা আহত হন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়। ঘটনার পর অভিযুক্ত কায়েস রানাকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করেন।

গাজীপুর মেট্রোপলিটনের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউল করিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এছাড়া বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মে ২৬, ২০২৪
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।