ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, মে ২৮, ২০২৪
চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল হান্নানকে (৬৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে দর্শনা-জীবননগর সড়কে এ ঘটনা ঘটে।

উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার বক্ষব্যাধী হাসপাতালে নেওয়া হয়েছে।  

আহত ইউপি চেয়ারম্যানের বাড়ি জীবননগর উপজেলার সন্তোষপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে দর্শনা থেকে বাজার করে মোটরসাইকেলে করে উথলী ইউনিয়ন পরিষদের দিকে যাচ্ছিলেন চেয়ারম্যান আব্দুল হান্নান। পথে দর্শনা-জীবননগর আঞ্চলিক সড়কের আবাসনের সামনে পৌঁছালে মোটরসাইকেলে আসা হেলমেট পরা দুজন পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন ইউপি চেয়ারম্যানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেন। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা নেওয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি কনসাল্ট্যান্ট ডা. এহসানুল হক তন্ময় বলেন, ধারালো অস্ত্রের আঘাতে পিঠের বাম পাশে ফুসফুসে গুরুতর আঘাত লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় শরীরে রক্ত দিতে হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান বলেন, ঘটনার পরপরই দুর্বৃত্তদের আটক করতে পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে।  

এদিকে আহত ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানকে দেখতে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হাসপাতালে যান।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, মে ২৮, ২০২৪

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ