ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

শেরপুরে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, মে ২৯, ২০২৪
শেরপুরে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

শেরপুর: শেরপুরে ৫০টি ইয়াবা ট্যাবলেটসহ মো. আলম মিয়া (৩৪) নামে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

বুধবার (২৯ মে) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় জেলা শহরের উত্তর গৌরীপুর (খোয়ারপাড়) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার আলম মিয়া জেলার শ্রীবরদী উপজেলার খড়িয়াকাজীরচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও উত্তর লঙ্গরপাড়া গ্রামের আরজ আলীর ছেলে।  

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন খবরে মঙ্গলবার সন্ধ্যায় শেরপুর শহরের উত্তর গৌরীপুর (খোয়ারপাড়) এলাকায় শ্রীবরদী-শেরপুর সড়কের পুরাতন লিখন সিনেমা হলের সামনে থেকে ৫০ পিস ইয়াবাসহ ইউপি সদস্য আলমকে গ্রেপ্তার করা হয়।  

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শফিকুর রহমান সজীব বলেন, ইউপি সদস্যের আড়ালে বিভিন্ন স্থানে। মাদক বেচাকেনা করতেন আলম মিয়া। তিনি ডিবির নজরদারিতে ছিলেন। মঙ্গলবার তাকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।  

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, গ্রেপ্তার আলম মিয়ার বিরুদ্ধে শেরপুর সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে আলমকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশসময়: ১৮১২ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।