ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রেললাইনে উঠে পড়া অটোরিকশায় ট্রেনের ধাক্কা, প্রাণ গেল দুই যাত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, মে ৩০, ২০২৪
রেললাইনে উঠে পড়া অটোরিকশায় ট্রেনের ধাক্কা, প্রাণ গেল দুই যাত্রীর

রাজশাহী: রাজশাহীতে রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

বুধবার (২৯ মে) বিকেলে কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- অটোরিকশার যাত্রী বিষ্ণু (৬৫) ও মো. সাদ (১৪)। বিষ্ণুর বাড়ি পবা উপজেলার নবগঙ্গা গ্রামে। আর সাদের বাড়ি একই উপজেলার বালিয়া গ্রামে।

দুর্ঘটনায় বালিয়া গ্রামের মো. সাজু (৪০) নামে আরও এক ব্যক্তি আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে রায়পাড়া দিয়ে যাওয়ার সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা রেললাইনের ওপর উঠে যায়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি কমিউটার ট্রেন অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা যাত্রী বিষ্ণুর মৃত্যু হয়। এ সময় আশপাশের মানুষ আহত দুজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। কিন্তু রামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর চিকিৎসক আহতদের মধ্যে সাদকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার বাংলানিউজকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং সেখান থেকে বিষ্ণুর মরদেহ উদ্ধার করা হয়।  

এছাড়া সাদের মরদেহ এখনও রামেক হাসপাতালেই রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি গোপাল কুমার।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।