ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

আ.লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে কলেজছাত্র আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জুন ১, ২০২৪
আ.লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে কলেজছাত্র আহত

সিরাজগঞ্জ: জেলার বেলকুচিতে আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে আল আমিন নামে এক কলেজছাত্র গুলিবিদ্ধ হয়েছেন।  

শুক্রবার (৩১ মে) রাতে বেলকুচি উপজেলার চক মকিমপুর এলাকায় এই ঘটনা ঘটে।

পরে তাকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেলে আহত অবস্থায় ভর্তি করা হয়েছে।  

গুলিবিদ্ধ কলেজছাত্র ওই গ্রামের জমসের আলীর ছেলে। তিনি যমুনা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারিক জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং বালু ব্যবসায়ী শওকত আলীকে অনুসরণ করছিল ৩/৪ জন ব্যক্তি। শওকত আলী বিষয়টা টের পেয়ে ওই ব্যক্তিদের দূর থেকে জিজ্ঞাসা করেন কে আপনারা কি চান? এ সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। তাদের ছোড়া গুলিতে পাশেই শাহাদত মিস্ত্রির দোকানের বেঞ্চে বসে থাকা কলেজছাত্র আল-আমিনের পায়ে গুলিবিদ্ধ হয়।  

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে একটি রাবার বুলেট ও ব্যবহৃত গুলির অংশ জব্দ করা হয়েছে।  

গুলিবিদ্ধ আল-আমিন ও ঘটনার সময় তার সঙ্গে থাকা আব্দুল্লাহ আল কায়েস বলেন। রাতে বিদ্যুৎ না থাকায় আমরা শাহাদত মিস্ত্রির দোকানে বসেছিলাম। এ সময় শওকত আলী আঙ্কেল চিৎকার করে বলেন, কে তোমরা কি চাও? এ সময় দুর্বৃত্তরা শওকত আঙ্কেলকে লক্ষ্য করে গুলি চালায়। শওকত আঙ্কেল পাশ কাটলে গুলি এসে আল-আমিনের পায়ে বিদ্ধ হয়।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জুন ১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।