ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ফেনসিডিল-হেরোইনসহ দুই মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুন ১, ২০২৪
সিরাজগঞ্জে ফেনসিডিল-হেরোইনসহ দুই মাদক কারবারি আটক

সিরাজগঞ্জ: জেলায় পৃথক অভিযান চালিয়ে ৩২০ বোতল ফেনসিডিল ও ১৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা। এ সময় ফাহমিতা পরিবহণ নামে একটি বাস জব্দ করা হয়েছে।

শনিবার (০১ জুন) ভোরে ও সকাল সাড়ে ১০টায় সিরাজগঞ্জ সদর উপজেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় চেকপোস্ট বসিয়ে চালানো তল্লাশি অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- লালমনিরহাট জেলা সদরের কাকেয়া টেপা গ্রামের আব্দুল জব্বারের ছেলে মোহাম্মদ নয়ন (৪১) ও রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ফাজিলপুর ডাইংপাড়া গ্রামের মো. রফিকুল  ইসলামের ছেলে মারুফ হোসেন লিটন (২৫)।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দীন জানান, ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান চালানো হয়। এ সময় ফাহতিমা পরিবহণ বাসে তল্লাশি চালিয়ে ৩২০ বোতল ফেনসিডিলসহ নয়নকে আটক করা হয়।

অপরদিকে সকাল সাড়ে ১০টায় একই এলাকায় চেকপোস্ট বসিয়ে দেশ ট্রাভেলস বাসে তল্লাশি চালিয়ে ১৭০ গ্রাম হেরোইনসহ যাত্রী মারুফ হোসেন ওরফে লিটনকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ০১, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।