ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিংগাইরে বন্ধ কক্ষে পড়েছিল তরুণীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, জুন ৩, ২০২৪
সিংগাইরে বন্ধ কক্ষে পড়েছিল তরুণীর মরদেহ প্রতীকী ছবি

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে রোকসানা আক্তার (২৪) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২ জুন) সন্ধ্যা দিকে উপজেলার সায়েস্তা ইউনিয়নের সাহরাইল বাজার এলাকার ‘মদিনা শিশু একাডেমি’র বন্ধ একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত রোকসানা উপজেলার সাকরাইল আঠারো পাইক্কা এলাকার আবেদ আলীর মেয়ে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সায়েস্তা ইউনিয়নের সাহরাইল বাজার এলাকার ‘মদিনা শিশু একাডেমি’র বন্ধ কক্ষ ঝাড়ু দিতে যান প্রতিষ্ঠানের আয়া। ঝাড়ু দেওয়ার সময় প্লাস্টিকের পাটিতে মোড়ানো দেখে স্থানীয়দের খবর দেন। ঘটনাস্থল থেকে সংশ্লিষ্ট থানায় খবর দেওয়া হলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। উদ্ধার হওয়া ওই তরুণীর গলায় প্লাস্টিকের দড়ি দিয়ে ফাঁস লাগানো ও শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শেখ মুহাম্মদ আবু হানিফ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত একটি হত্যাকাণ্ড, মরদেহটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলমান আছে।  

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, জুন ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।