ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

টগি ফান ওয়ার্ল্ডে মাস্টারমাইন্ড শিক্ষার্থীদের বর্ণিল দিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জুন ৪, ২০২৪
টগি ফান ওয়ার্ল্ডে মাস্টারমাইন্ড শিক্ষার্থীদের বর্ণিল দিন

ঢাকা: টগি ফান ওয়ার্ল্ডে একটি বর্ণিল দিন উপভোগ করল ঢাকার মাস্টারমাইন্ড স্কুলের শিক্ষার্থীরা। মঙ্গলবার (৪ জুন) বসুন্ধরা সিটিতে অবস্থিত দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ভার্টিক্যাল ভিআর থিম পার্কের বিভিন্ন গেইম ও রাইড উপভোগ করেন ইংলিশ মিডিয়াম স্কুলের প্রায় ৬শ শিক্ষার্থী ও শিক্ষকরা।

টগি ফান ওয়ার্ল্ডের ‘কর্পোরেট স্কুল ডে আউট’ প্যাকেজের আওতায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপভোগ করছে বিভিন্ন রাইড ও গেইমস। এই প্যাকেজে পার্কটির ৯ থেকে ১১ তলায় থাকা গেইম ও রাইডেই বেশি আগ্রহ থাকে ছাত্রদের।

গেইম ও রাইডের পাশাপাশি, মাসকট টগি ও টুজের সাথে আনন্দ উপভোগ করে অংশগ্রহণকারীরা।

আর্লিন নামে এক শিক্ষার্থী জানায়, টগি ফান ওয়ার্ল্ডে দারুণ মজা করেছি। স্কুলের মিস ও টিচারদের ধন্যবাদ আমাদের এমন সুযোগ দেওয়ার জন্য। গেম খেলার পাশাপাশি আমার সবচেয়ে ভালো লেগেছে টগি ও টুজ মাসকটের সাথে ছবি তুলে।

শিক্ষার্থীদের সাথে আসা শিক্ষক মিস রুকসানা বলেন, ঢাকার যান্ত্রিক লাইফস্টাইলের মধ্যে শিশুদের বিনোদনের সুযোগ কমে আসছে। টগি ফান ওয়ার্ল্ডে বিশ্বমানের গেইম ও রাইড আমাদের স্টুডেন্টদের মানসিক বিকাশে ভূমিকা রাখবে বলে আমি মনে করি।

রুদ্ধশ্বাস অভিজ্ঞতা আনতে ১৭৬টিরও বেশি গেইম ও রাইড রয়েছে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় এই ভিআর থিম পার্কে। পুরো পরিবার একসঙ্গে মেতে উঠতে পারে জীবনের আনন্দে।

বসুন্ধরা সিটির লেভেল ৯ থেকে ১৮ পর্যন্ত বিস্তৃত টগি ফান ওয়ার্ল্ডে রয়েছে লেজার ট্যাগ, পেইন্ট বল, ভার্চ্যুয়াল রিয়েলিটি ও অগমেন্টেড রিয়েলিটি এবং আর্কেড গেইম ও রাইডসের মতো রোমাঞ্চকর সব আয়োজন।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জুন ০৪, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।