ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

সখ্য গড়ে গরু ব্যবসায়ীদের সর্বস্ব লুট, অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুন ৮, ২০২৪
সখ্য গড়ে গরু ব্যবসায়ীদের সর্বস্ব লুট, অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেপ্তার

চুয়াডাঙ্গা: জেলার কয়েকটি পশুর হাটে ও যাত্রীবাহী বাসে ফাঁদ পেতে গরু ব্যবসায়ীদের টার্গেট করে অজ্ঞান করে নগদ টাকা লুট করে নেওয়া চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

গ্রেপ্তাররা হলেন- বাগেরহাট জেলার বাচ্চু মাঝি (৪৮), চুয়াডাঙ্গা জেলার হাসেম আলী (৪৮), সালামত( ৫৫), শাহাবুদ্দিন শুকচাঁন (৩০), ইব্রাহিম (৫০), আব্দুর রাজ্জাক (৪৭)।

আসামিদের বিরুদ্ধে চেতনা নাশক প্রয়োগ করে সর্বস্ব ছিনিয়ে নেওয়ার অভিযোগে একাধিক মামলা রয়েছে।

শনিবার (৮ জুন) বেলা সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ।

পুলিশ সুপার জানান, ঈদ উদ্‌যাপনকে নির্বিঘ্ন ও উৎসব মুখর করতে এবং সাধারণ মানুষ যাতে অজ্ঞান পার্টি, মলম পার্টি প্রতারক শ্রেণীর অপরাধীদের দ্বারা সর্বস্বান্ত না হয়। কোনো ধরনের জীবনহানি যাতে না ঘটে ইত্যাদি বিভিন্ন কার্যক্রমকে সামনে রেখে একটি নিরাপত্তা পরিকল্পনা প্রস্তুত করা হয়েছে। এরই প্রেক্ষিতে বিভিন্ন স্থান থেকে অজ্ঞান পার্টির ছয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চেতনানাশক পাউডার ও ওষুধ মিশ্রিত জুস জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, প্রতিটি পশুর হাটে, বড় বড় শপিংমল, বাসস্ট্যান্ড, রেলস্টেশন এলাকায় পোশাকধারী পুলিশের ডিউটির পাশাপাশি সাদা পোশাকধারী গোয়েন্দা পুলিশ এসব অপরাধীদের ধরা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।