ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে টিকিট কালোবাজারি চক্রের ২ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জুন ৮, ২০২৪
দিনাজপুরে টিকিট কালোবাজারি চক্রের ২ সদস্য গ্রেপ্তার

দিনাজপুর: অভিযান চালিয়ে সালাম সরকার ওরফে ওমর আলী (৩৫) ও সুজন (২৭) নামে টিকেট কালোবাজারি চক্রের দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ট্রেনের ২০টি টিকিট ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার (৮ জুন) বিকেলে দিনাজপুর কোতয়ালী থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন।  

এর আগে শুক্রবার (৭ জুন) রাতে শহরের রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তাররা হলেন- সালাম সরকার জেলা শহরের ষষ্ঠীতলা এলাকার বাসিন্দা আব্দুল মনিরের ছেলে ও সুজন একই এলাকার পশ্চিমপাড়ার মৃত মুদু মিয়ার ছেলে।  

ওসি জানান, দীর্ঘদিন ধরে সালাম, সুজনসহ টিকিট কালোবাজারি চক্রের সদস্যরা দিনাজপুর রেলওয়ে স্টেশনে টিকিট কালোবাজারি করে আসছিলেন। আসন্ন ঈদ যাত্রাকে কেন্দ্র করে তারা আরও সক্রিয় হয়ে উঠছেন। যাত্রীদের কাছে উচ্চমূল্যে এসব টিকিট বিক্রি করতেন তারা। পরে শুক্রবার রাতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও এই চক্রের সঙ্গে জড়িত আরও ১১ জন পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।  

তিনি আরও বলেন, ঈদ যাত্রায় যাত্রীদের দুর্ভোগ কমাতে টিকিট কালোবাজারি রোধে অভিযান চলমান থাকবে। আর পলাতক আসামিদের খুব দ্রুত আইনের আওতায় আনা হবে।

এ সময় থানার পরিদর্শক (তদন্ত) এ এফ এম মনিরুজ্জামান মণ্ডল, উপ-পরিদর্শক ইন্দ্র মোহনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুন ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।