ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

টেকনাফে পৃথক স্থানে অজ্ঞাত ২ ব্যক্তির মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, জুন ৯, ২০২৪
টেকনাফে পৃথক স্থানে অজ্ঞাত ২ ব্যক্তির মরদেহ

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে এক দিনে দুই ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। রোববার (৯ জুন) বিকেলে সমুদ্র সৈকত ও নাফ নদীতে মরদেহ দুটি পাওয়া যায়।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি জানান, বিকেলে জোয়ার শুরু হলে সাগরের ঢেউয়ে সৈকতে একটি মরদেহ ভেসে আসে। মরদেহটি পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত ব্যক্তির শরীরে ট্যাটু আঁকা রয়েছে এবং দেহাবয়ব ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর লোকজনের মতো। মরদেহের বিভিন্ন অংশের চামড়া উঠে গেছে, পাশাপাশি ফুলে-ফেঁপে গেছে। ধারণা করা হচ্ছে, অন্তত দুই-তিন দিন আগে তার মৃত্যু হয়েছে। তিনি মিয়ানমারের নাগরিক হতে পারেন।

অন্যদিকে নাফ নদীতে অজ্ঞাত পরিচয় এক মরদেহ পাওয়ার কথা জানান টেকনাফ নৌ-পুলিশের পরিদর্শক তপন কুমার বিশ্বাস। তিনি বলেন, দুপুরে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়া সংলগ্ন নাফ নদীতে এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে নৌ-পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ নদী থেকে তোলে। মরদেহটি টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, জুন ০৯, ২০২৪
এসবি/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।