ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে সেলফি পরিবহনের বাস উল্টে ৩০ জন আহত

অতিথি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জুন ১০, ২০২৪
ধামরাইয়ে সেলফি পরিবহনের বাস উল্টে ৩০ জন আহত

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে অন্তত ১০ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সোমবার (১০ জুন) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুরের সূতিপাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।  

ফায়ার সার্ভিস জানিয়েছে, সকালে কালামপুরের সূতিপাড়া ব্রিজের একটু আগে সেলফি পরিবহনের একটি দ্রুতগতির বাস উল্টে সড়ক থেকে নিচে পড়ে যায়। এ সময় বাসে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হন। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা। এ ঘটনায় এখন পর্যন্ত নিহতের খবর পাওয়া যায়নি।

বাসের আহত যাত্রীরা জানায়, সকালে মানিকগঞ্জ থেকে ছেড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় সেলফি পরিবহনের বাসটি। ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া এলাকা থেকে বেপরোয়া গতিতে চালাতে থাকেন চালক। যাত্রীরা বার বার সাবধান করলেও তিনি কারও কথাই শোনেননি। পরে কালামপুর এলাকায় পৌঁছলে বাসটি উল্টে সড়ক থেকে নিচে পড়ে যায়। এসময় অন্তত ৩০ জন আহত হন। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।  

তবে ফায়ার ফাইটার আব্দুল্লাহ বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি বাসটি সড়ক থেকে নিচে পড়ে আছে। সেখানে কোনো যাত্রী ছিল না। আমরা পৌঁছার আগেই আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায় স্থানীয়রা। কোনো নিহতের খবর আমরা পাইনি।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, জুন ১০, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ