ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রামপুরায় বাসায় ঝুলছিল স্কুলছাত্রীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, জুন ১০, ২০২৪
রামপুরায় বাসায় ঝুলছিল স্কুলছাত্রীর মরদেহ

ঢাকা: রাজধানীর রামপুরা ওয়াপদা রোডের একটি বাসায় ফাতিমা আহমেদ সান (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী সে।

সোমবার (১০ জুন) রাত সাড়ে ৮টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার বাবার নাম মো. ফারুক আহমেদ। গ্রামের বাড়ি জামালপুরের মাদারগঞ্জ থানার মোসলেমাবাদ গ্রামে। ২ বোনের মধ্যে সে ছিল ছোট। তবে তার আত্মহত্যার কারণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

স্বজনরা জানান, পরিবারের সঙ্গে রামপুরা ওয়াপদা রোডের একটি ভাড়া বাসায় থাকে সে। বিকেলে তার রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় সে।  পরে স্বজনরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। কিন্তু চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত বলে জানান।

চিকিৎসকের বরাত দিয়ে ওই স্কুলছাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ। তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, জুন ১০, ২০২৪
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।