ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে আগুনে ৪ দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জুন ১১, ২০২৪
জামালপুরে আগুনে ৪ দোকান পুড়ে ছাই

জামালপুর: জেলার ইসলামপুরে একটি বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে চারটি পুড়ে ছাই হয়েছে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (১১ জুন) রাত দুইটার দিকে উপজেলার গুঠাইল বাজারে স্বপন সরকারের মার্কেটে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, রাতে হঠাৎ করে একটি দোকানে আগুন দেখতে পায়। পরে ফায়ার সার্ভিসকে ফোন করলেও তারা আসতে দেরি হওয়ায় স্থানীয়রাই আগুন নেভানোর চেষ্টা করে। এসময় মো. সোলায়মান কবীর স্বপনের মেসার্স নিউ সরকার মেশিনারি, কামাল হাসান সিদ্দিকির মেসার্স কাদের ট্রেড লিংক, মজিবুর রহমানের সার, বীজ ও কিটনাশকের দোকানসহ আকরামের চায়ের দোকান পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিস এসে রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।  

স্থানীয় বাসিন্দা আলী হোসেন বলেন, আগুন লাগার পরে আমরা বিদ্যুৎ অফিসে ফোন করেছিলাম, তারা ফোন ধরেনি। পরে ফায়ার সার্ভিসকে ফোন দিয়েছি তারাও ধরেনি। পরে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে ফায়ার সার্ভিসকে খবর দেই। ফায়ার সার্ভিস আসতে প্রায় এক ঘণ্টা সময় লাগে। ততক্ষণে দোকানগুলো পুড়ে ছাই হয়ে যায়।  

ইসলামপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. মাজহারুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে বাজারের চারটি দোকান পুড়ে গেছে। আগুন নিয়ন্ত্রণে আমাদের দুইটি ইউনিট কাজ করেছে। প্রাথমিকভাবে ধরনা করা হচ্ছে ক্ষয়ক্ষতি পরিমাণ প্রায় কোটি টাকা হয়েছে। তবে তদন্ত করে সঠিক পরিমাণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।