ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় সালিশ শেষে ফেরার সময় মাতবর খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জুন ১১, ২০২৪
নওগাঁয় সালিশ শেষে ফেরার সময় মাতবর খুন

নওগাঁ: নওগাঁ সদর উপজেলার বিল ভবানীপুর গ্রামে নিজ বাড়ির সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন নজিম উদ্দিন ফকির (৬২) নামে গ্রাম্য এক মাতবর।  

সোমবার (১০ জুন) রাতে এ ঘটনা ঘটে।

 নিহত নজিম ফকির ওই গ্রামের বাসিন্দা।

নিহতের পরিবার জানায়, সোমবার রাতে গ্রাম্য এক সালিশ শেষ করে রাত সাড়ে ১১টার দিকে বাড়িতে ফিরছিলেন নজিম উদ্দিন। পরে বাড়ির সামনে এলে আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এ সময়  হাতুড়ি ও ধারালো ছুরি, বল্লম দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় নজিমের চিৎকার শুনে স্বজনরা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।  

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারসহ সুষ্ঠু বিচার দাবি করেছেন নজিমের স্বজনরা।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। নিহতের মরদেহটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এ ঘটনায় নিহতের ছেলে সাইদুর ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের ধরতে কাজ চলছে। দ্রুতই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।