ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা

কিশোরগঞ্জ: জেলায় পিকআপভ্যানে করে পাচারের সময় ৬০ বস্তা সার জব্দ। এ ঘটনায় জড়িত ডিলারের নামে মামলা করা হয়েছে।

শুক্রবার (১৪ জুন) সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের উপসহকারী কৃষি কর্মকর্তা শাহানশাহ বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় মামলাটি দায়ের করেন।  

মামলায় বিসিআইসির তালিকাভুক্ত সার ডিলার মো. খালেকুজ্জামানসহ মোট তিনজনকে আসামি করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি বাজার এলাকায় পিকআপভ্যানে করে সার পাচার করা হচ্ছিল। এসময় স্থানীয় লোকজন টের পেয়ে সারসহ পিকআপটি আটক করে। পরে খবর পেয়ে কিশোরগঞ্জ সদর উপজেলা কৃষি কর্মকর্তা ফাহিমা আক্তার ঘটনাস্থলে গিয়ে ৪০ বস্তা ইউরিয়া ও ২০ বস্তা এমওপি সারসহ মোট ৬০ বস্তা সার জব্দ করে কিশোরগঞ্জ মডেল থানায় পাঠান। এ ঘটনায় শুক্রবার কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের উপসহকারী কৃষি কর্মকর্তা শাহানশাহ বাদী হয়ে বিসিআইসির তালিকাভুক্ত সার ডিলার মো. খালেকুজ্জামানসহ তিনজনের নামে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।  

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জানান, সার ডিলার মো. খালেকুজ্জামানসহ তিনজনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।  

বাংলাদেশ সময়: ০৮২১ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।