ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

টিনশেড ঘরে রোজই বসে জুয়ার আসর, ২৪ জুয়াড়ি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
টিনশেড ঘরে রোজই বসে জুয়ার আসর, ২৪ জুয়াড়ি আটক

রাজশাহী: রাজশাহীর লক্ষ্মীপুর কাঁচা বাজারে থাকা একটি টিনশেড ক্লাবঘরে রোজই বসতো জুয়ার আসর। সেখানে অভিযান চালিয়ে ২৪ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

 

শুক্রবার (১৪ জুন) মধ্যরাতে র‌্যাব-৫ এর রাজশাহীর সদর কোম্পানির একটি দল মহানগরীর লক্ষ্মীপুর কাচাঁবাজারের ওই টিনশেড ক্লাবঘর থেকে তাদের আটক করা হয়। এরা জুয়া খেলায় মত্ত ছিলেন বলে জানিয়েছে র‌্যাব।

আটকরা ২৪ জুয়াড়ি হলেন, আলী হাসান তুষার (৩৩), মমিন (৩৫), রফিকুল ইসলাম (৫২), ইনজামুল হক (২৪), সেলিম রহমান (৫২), রাকিব এহসান সৌরভ (২৭), শফিকুল ইসলাম (৪০), এনায়েত উল্লাহ খান (৪৫), মাসুম আহম্মেদ (৪৮), জুলফিকার হোসেন (৪৩), রেন্টু (৩৫), সজল গাজী (৩২), সেলিম (৪৪), জাহিদুল ইসলাম (৪৮), সুজন আলী (৪০), আব্দুস ছাত্তার (৫৮), নাসির উদ্দিন (৩৬), মিনহাজ (৩৫), আব্দুল হাদি (৩৫), সেলিম রেজা (৩৭), রবিউল ইসলাম (৪৪), চারু (৩২), মাহবুব আলম (৪০) ও হাবিবুর রহমান (৪৯)।

অভিযানের পর শনিবার (১৫ জুন) দুপুরে র‌্যাব-৫ এর সদরদপ্তর থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, আলী হাসান তুষার এখানে জুয়ার আসর বসাতেন। সেই আসর থেকে জুয়া খেলার ছয় সেট তাস ও নগদ ৪ লাখ ১০ হাজার ৪৩৫ টাকা জব্দ করা হয়েছে।

আটক সবাইকে ওই মামালায় গ্রেপ্তার দেখিয়ে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও জানানো হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।