ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

অ্যাসিড নিক্ষেপ করে হত্যাচেষ্টা, ২৪ ঘণ্টায় আসামি গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
অ্যাসিড নিক্ষেপ করে হত্যাচেষ্টা, ২৪ ঘণ্টায় আসামি গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে হত্যার উদ্দেশ্যে অ্যাসিড নিক্ষেপে গুরুতর আঘাত মামলার প্রধান আসামি মুরাদকে (২৬) ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।  

শনিবার (১৫ জুন) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১-এর সিপিসি-১-এর কোম্পানি কমান্ডার মেজর অনাবিল ইমাম।

 

এর আগে ১৫ জুন সোনারগাঁ থানাধীন হোসেনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মুরাদকে গ্রেপ্তার করা হয়।  

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, ১২ জুন আহত আনোয়ার হোসেন আনার (২৭) ও গ্রেপ্তার আসামি বাদীর ঘরে বসে একসঙ্গে খাওয়া দাওয়া করে। এরপর আনারকে সঙ্গে নিয়ে চলে যান মুরাদ। রাত গভীর হলেও ভিকটিম বাসায় না এলে পরিবার থেকে বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করা হয়।
১৩ জুন সংবাদ পেয়ে বন্দর থানাধীন শান্তিনগর গুচ্ছগ্রামের শীতলক্ষ্যা নদীর পাড়ে উপস্থিত হলে ভিকটিম জানান যে, মুরাদ অন্যদের সহযোগিতায় আনারকে ধারালো চাপাতি দিয়ে হত্যার উদ্দেশ্য মাথার মাঝখানে কোপ মেরে গুরুতর জখম করেন এবং ভিক্টিমের শরীরের বিভিন্ন স্থানে অ্যাসিড নিক্ষেপ করেন।  

এরপর আনারের বাবা খোরশেদ আলম তাকে গুরুতর জখমপ্রাপ্ত অবস্থায় প্রথমে বন্দরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে পাঠান। তিনি বর্তমানে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কা জনক।  

এ ঘটনায় খোরশেদ আলম বন্দর থানায় একটি মামলা করেন।  
গ্রেপ্তার আসামিকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।