ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

৩০০ থেকে ৫০০ টাকায় গরুর মাংস!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
৩০০ থেকে ৫০০ টাকায় গরুর মাংস!

নারায়ণগঞ্জ: ঈদের দিন বিকেলে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে কোরবানির গরুর মাংস বিক্রি শুরু হয়। চলে রাত পর্যন্ত।

ঈদের আগের দিন বাজারে গরুর মাংস বিক্রি হয়েছিল ৯০০ টাকা কেজি দরে। ঈদের দিন শহরের মোড়ে মোড়ে ৩০০ থেকে ৫০০ টাকা কেজিতে কোরবানির গরুর মাংস বিক্রি হতে দেখা গেছে।

সোমবার (১৭ জুন) দিবাগত রাতে শহরের চাষাঢ়া রেললাইন, ২ নম্বর রেলগেট এলাকা, কলেজ রোড মোড় এলাকাসহ বিভিন্ন স্থানে অস্থায়ী মাংসের দোকান বসেছিল।

সকাল থেকে বিভিন্ন স্থানে কোরবানি হওয়া গরুর মাংস সংগ্রহকারীরা বিকেলে বিক্রি করতে শুরু করেন। সারা দিন বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করা গরুর মাংস একসাথে মিলিয়ে তারা বিক্রি করে থাকেন। কেজি প্রতি ৩০০ থেকে ৫০০ টাকা দরে বিক্রি করেছেন।

চাষাঢ়া রেললাইন এলাকায় মাংস বিক্রি করেছেন রবি নামে এক ব্যক্তি। তিনি বলেন, আমরা সকাল থেকে গরুর গোশত বিভিন্ন বাড়ি থেকে সংগ্রহ করেছি। নিজেদের খাবারের গোশত রেখে বাকিটা বিক্রি করে দেই। কারণ আমাদের তো ফ্রিজ নেই যে রেখে খাব। পরিবারের ও আশেপাশের সবার গোশতগুলো নিয়ে আমরা এখানে বিক্রি করে দেই।

রমিজ নামে এক ক্রেতা বলেন, আমরা তো ভাই নিম্নমধ্যবিত্ত। চাকরি করি, যা বেতন পাই তা দিয়ে চলেফিরে গরুর গোশত কেনার মতো সামর্থ্য থাকে না। তাই এখান থেকে ঈদের দিন রাতে এসে গোশত কিনি। পরে পরিবার নিয়ে খাই। এটা আমি খারাপ মনে করি না।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।