ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাটোরে দুপক্ষের সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জুন ২২, ২০২৪
নাটোরে দুপক্ষের সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৬

নাটোর: নাটোরে বাস চলাচলকে কেন্দ্র করে মালিক সমিতির দুপক্ষের সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ ছয়জন আহত হয়েছেন।  

শুক্রবার (২১ জুন) রাত সাড়ে ১২টার দিকে জেলা শহরের হরিশপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত দুজনকে গুরুতর জখম অবস্থায় নাটোর সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহতরা হলেন- মো. আবুল হোসেন (৪৫), মো. সুরুজ মিয়া (৪০), কিরন হোসেন (৫০), মমিনুল ইসলাম হিমেল (২৯), মো. খোকা (২৮) ও গুলিবিদ্ধ সুবেল (৩০)।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাস চলাচলকে কেন্দ্র করে মালিক সমিতির দুপক্ষের মধ্য মারামারি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আরপি রোকেয়া পরিবহনের মালিকের ভাতিজা সুবেল গুলিবিদ্ধসহ মালিক সমিতির মাস্টার কিরণসহ আরও পাঁচজন গুরুতর জখম হন।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে স্থানীয়রা গুলিবিদ্ধসহ আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধসহ দুজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন।

নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. বাসিরুল রহমান খান চৌধুরি এহিয়া বাংলানিউজকে বলেন, নাটোরে সাড়ে ৩০০ বাস মালিক রয়েছেন। এর মধ্য রাজকীয় বাসের মালিককে এককভাবে ১৫ গাড়ি চলাচলের অনুমতি দেওয়া হয়। তারপরও তার ২০টি গাড়ি সড়কে চলাচল করে। এ বিষয়ে তাকে বলা হয়, আরও বাস মালিক রয়েছেন, তাদের সুযোগ-সুবিধা দেওয়া হোক। এরপরই তিনি ক্ষিপ্ত হয়ে তার বাহিনী দিয়ে এ হামলা চালান। এতে ছয়জন গুরুতর আহত হয়েছেন। আমরা এই হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাই।  

নাটোর সদর থানার কর্মকর্তা ওসি (তদন্ত) আবু রায়হান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। দুপক্ষের দ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘটেছে। তবে এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।