ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জুন ২২, ২০২৪
গোপালগঞ্জে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩  প্রতীকী ছবি

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক তিনটি স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।  

শনিবার (২২ জুন) সকালে ও শুক্রবার (২১ জুন) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরের রিশাতলা, সদর উপজেলার ঘোনাপাড়া মোড় ও কাশিয়ানী উপজেলার তিলছড়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুকসুদপুর উপজেলার ঢাকপাড় গ্রামের আক্তার শেখের ছেলে রিপন শেখ (৩৮), খুলনা জেলার বাসিন্দা মিলন (৪৫) ও নিলমনী বিশ্বাস (৬৫)। নিহত নিলমনীর বিস্তারিত পরিচয় জানা যায়নি। এছাড়া আহত পাঁচজনের নামপরিচয় জানা যায়নি।  

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি জানান, শনিবার সকাল সাড়ে ৮টায় মুকসুদপুর উপজেলার নিশাতলায় ইমাদ পরিবহনের একটি বাস ভ্যানচালক রিপন শেখকে চাপা দেয়। গুরুতর আহতাবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে মুকসুদপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

অপরদিকে, গোপালগঞ্জের ঘোনাপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবুল

হাসেম মজুমদার জানান, শুক্রবার (২১ জুন) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় মোড়ে যাত্রীবাহী বাস, ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে মিলন নামে ফালগুনী পরিবহনের হেলপার নিহত হন। সেসময় ইজিবাইকের পাঁচজন যাত্রী আহত হন। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

অন্যদিকে, ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মো. খায়রুল আনাম জানান, ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার তিলছড়া বাসস্ট্যান্ডের কাছে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রাস্তা পারাপার হচ্ছিলেন নিলমনী বিশ্বাস। এ সময় বাসচাপায় নিলমনী বিশ্বাস গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আনা হয়। সেখানে কিছু সময় চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান।

বাংলাদেশ সময় ১৪৩০ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।