ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

মৃত্যুর কারণ জানতে জল্লাদ শাহজাহানের মরদেহের ময়নাতদন্ত আজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
মৃত্যুর কারণ জানতে জল্লাদ শাহজাহানের মরদেহের ময়নাতদন্ত আজ

ঢাকা: জল্লাদ শাহজাহানের ময়নাতদন্ত সম্পন্ন হবে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে। পুলিশ বলছে, চিকিৎসক জল্লাদ শাহজাহানের মৃত্যুর প্রমাণপত্রে মৃত্যু কারণ উল্লেখ করেনি।

মঙ্গলবার (২৫ জুন) শেরেবাংলা নগর থানার (ইন্সপেক্টর, তদন্ত) সজিব দে বাংলানিউজকে এ কথা বলেন।

তিনি জানান, সোমবার (২৪ জুন) ভোরে জল্লাদ শাজাহান সাভার হেমায়েতপুরে একটি বাসায় অসুস্থ হয়ে পড়লে তার বাড়িওয়ালা তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেন। পরে সেখানে চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষার করে ভোর সারে ৫টায় মৃত বলে ঘোষণা করেন।

শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের তৎকালীন দায়িত্ব চিকিৎসক জল্লাদ শাহজাহানের মৃত্যুর প্রমাণপত্রে মৃত্যুর কারণ উল্লেখ করেননি।

আজ মঙ্গলবার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে জল্লাদ শাহজাহানের ময়নাতদন্ত সম্পন্ন হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়া জল্লাদ শাজাহানের ঘটনাস্থল হচ্ছে সাভার থানা এলাকায়।

এদিকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে থেকে একটি সূত্র জানান, গতকাল সোমবার দিবাগত রাতে জল্লাদ শাহজাহানের মরদেহ ময়নাতদন্তের জন্য শেরেবাংলা নগর থানা পুলিশ মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।