ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুর্নীতি সরকারি কর্মকর্তারা করেন রাজনীতিকরা করেন না, এটা বলা ঠিক নয়: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
দুর্নীতি সরকারি কর্মকর্তারা করেন রাজনীতিকরা করেন না, এটা বলা ঠিক নয়: কাদের

ঢাকা: দুর্নীতি শুধু সরকারি কর্মকর্তারা করেন, রাজনীতিকরা করেন না, এটা বলা ঠিক নয় বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (২৬ জুন) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিআরটিসির শাটল বাস উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, করাপশন ইজ এ ওয়ে অব লাইফ এক্রস দ্য ওয়ার্ল্ড। এটা বাংলাদেশে বিচ্ছিন্ন কোনো বিষয় নয়। এখানে দুর্নীতি নেই এমন দাবিতো আমরা করছি না। আর দুর্নীতি যে সরকারি কর্মকর্তারা করে আর রাজনীতিবিদরা করে না এটাতো বলা ঠিক নয়। কারণ আমরা যখন কথা বলি আমি সবার কথাই বলছি- তখন আমাদের প্রথমত আয়নায় নিজের চেহারাটা দেখা উচিত। আমি আমলাদের করাপশনের বিরুদ্ধে বলছি। আর আমার এখানেও তো করাপশন আছে। নেই? অবশ্যই আছে। আমি মনে করি, এখানে দুদক আছে। আর দুদককে প্রধানমন্ত্রী একেবারে জিরো টলারেন্সের নীতিতে অটল এবং দুদক স্বাধীন। দুর্নীতি যেই করুক সরকারের জিরো টলারেন্স, প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স, দুর্নীতির তদন্ত করার অধিকার আছে দুদকের। এবং এ স্বাধীনতায় সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করেনি এবং করবেও না।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
এসকে/জেএইচ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।