ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

পরকীয়া সম্পর্কে তরুণী অন্তঃসত্ত্বা, ধর্ষণ মামলায় কিশোর গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
পরকীয়া সম্পর্কে তরুণী অন্তঃসত্ত্বা, ধর্ষণ মামলায় কিশোর গ্রেপ্তার

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে এক তরুণী (২০) পরকীয়া সম্পর্কের জেরে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। পরে এ ঘটনা জানাজানি হলে ওই তরুণীর পরিবারের পক্ষ থেকে সংশ্লিষ্ট থানায় একটি ধর্ষণ মামলা করা হয়।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ এনে একটি ধর্ষণ মামলা করার পর ইমন শেখ (১৫) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৭ জুন) ভোরে উপজেলার পরমেশ্বদী এলাকা থেকে ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার হওয়া ইমন শেখ ওই গ্রামের কাজীপাড়া এলাকার বাসিন্দা।  

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, স্বামীর নামে ১৪ মাস আগে একটি যৌতুকের মামলা দায়ের করে ওই তরুণী। এরপর স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে এসে বসবাস করেন। পরে বাবার বাড়িতে আসার পর প্রতিবেশী চাচাতো ভাই ইমনের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। পরকীয়া সম্পর্কের পর ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই তরুণী। এলাকায় এ ঘটনা জানাজানি হলে পরিবার কাছে ওই তরুণী বিষয়টি জানালে তার মা বাদী হয়ে বুধবার (২৬ জুন) রাতে ইমন শেখকে আসামি করে স্থানীয় থানায় একটি ধর্ষণ মামলা করেন।

এদিকে গ্রেপ্তার হওয়া ইমনের পরিবারের দাবি, 'ইমন ছোট মানুষ। সে এ ঘটনার সঙ্গে জড়িত নয়। তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। ওই তরুণী অন্য কোনো জায়গা থেকে অন্তঃসত্ত্বা হয়ে থাকতে পারেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৩ জানুয়ারি দুপুরের দিকে পরমেশ্বদী গ্রামের ইমন শেখ প্রতিবেশী ওই তরুণীর ঘরে প্রবেশ করে জোর করে ধর্ষণ করে। ধর্ষণের ফলে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সে অন্তঃসত্ত্বার বিষয়টি তার পরিবারের কাছে খুলে বললে তার মা বাদী হয়ে থানায় মামলা করেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, অন্তঃসত্ত্বা ওই তরুণী ১৪ মাস আগে তার স্বামীর নামে একটি যৌতুকের মামলা করেন। এরপর থেকে ওই তরুণী তার বাবার বাড়িতে থাকতেন। অতঃপর সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে এ ঘটনায় ইমনকে আসামি করে ওই তরুণীর মা থানায় একটি ধর্ষণের মামলা করেন। মামলার পর ইমনকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি রিপোর্টে দেখা যায় ওই তরুণী ২২ সপ্তাহের অন্তঃসত্ত্বা।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।