ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

মামারবাড়ি বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার ১০ বছরের শিশু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
মামারবাড়ি বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার ১০ বছরের শিশু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামে মামার বাড়িতে বেড়াতে গিয়ে ১০ বছর বয়সী শিশু ধর্ষণের শিকার হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) ভুক্তভোগী শিশুর খালা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেছেন।

গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনা প্রকাশের পর থেকে অভিযুক্ত মারুফ পলাতক।

জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামের ১০বছর বয়সী এক শিশু মামার বাড়িতে বেড়াতে যায়। পরে গত মঙ্গলবার রাত ১০টায় পার্শ্ববর্তী মুদি দোকানে খাবার কিনতে যায়। পথে ওই এলাকার মাসুম মিয়ার ছেলে মারুফ (১৮) ওই শিশুর মুখ চেপে ধরে পার্শ্ববর্তী জলিলের গ্যারেজে নিয়ে ধর্ষণ করে। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে তারা মামার বাড়িতে পাঠিয়ে দেয়। বিষয়টি স্থানীয়দের কাছে বিচার দাবি করে না পেয়ে বৃহস্পতিবার ভুক্তভোগী শিশুর খালা বাদী হয়ে অভিযুক্ত মারুফকে আসামি করে মামলা করেন।

ভুক্তভোগী ওই শিশুর খালা বলেন, আমার ভাগনির সঙ্গে যা হয়েছে এটা কোনোভাবেই মানতে পারছি না। এ ঘটনায় স্থানীদের কাছে বিচার দাবি করে পাইনি। ঘটনার একদিন পর থানায় মামলা করেছি।

বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মাসুম আহমেদ বলেন, বিষয়টি নিয়ে ভুক্তভোগী শিশুর পরিবার তার কাছে এসেছিল। বিষয়টি আইনগতভাবে ব্যবস্থা নেওয়া উচিত মনে করে থানায় পাঠিয়ে দিয়েছেন।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, শিশু ধর্ষণের ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। ভুক্তভোগী শিশুকে শুক্রবার চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad