ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্রাক ভাড়া করে এক্সপ্রেসওয়ের মালামাল চুরি, গ্রেপ্তার ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
ট্রাক ভাড়া করে এক্সপ্রেসওয়ের মালামাল চুরি, গ্রেপ্তার ২

ঢাকা: ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের মালামাল চুরির অভিযোগে মো. সাদ্দাম হোসেন (৩০) ও  মো. মোরশেদ (২৯) নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।  শুক্রবার (২৮ জুন) তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন এ তথ্য নিশ্চিত করেন।

বৃহস্পতিবার তেজগাঁওয়ে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে চুরি করা মালামাল উদ্ধার করা হয়েছে।  

পুলিশ জানায়, গ্রেপ্তার সাদ্দাম ট্রাক ভাড়া করে এক্সপ্রেসওয়ের মালামাল চুরি করেন। ট্রাক ভাড়া করে প্রথমে এক্সপ্রেসওয়ের বিভিন্ন স্পটে যান। এরপর সুযোগ বুঝে এক্সপ্রেসওয়ের বিভিন্ন মালামাল চুরি করেন।  

বৃহস্পতিবার এক্সপ্রেসওয়েতে দায়িত্ব পালনকালে সেখানকার নিরাপত্তারক্ষীরা সিসিটিভিতে মালামাল চুরির বিষয়টি শনাক্ত করেন। সাদ্দাম এক্সপ্রেসওয়েতে উঠে সেখানে থাকা রোড ব্যারিয়ার চুরি করেন। পরে নিরাপত্তারক্ষীরা ধাওয়া দিয়ে সাদ্দাম ও মোরশেদকে আটক করে পুলিশে সোপর্দ করেন।  

জিজ্ঞাসাবাদে সাদ্দাম জানান, চুরি করা এসব মালামাল তিনি বিভিন্ন হাউজিং সোসাইটির কাছে বিক্রি করেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জুন ২৮, ২০২৪ 
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।