ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সমাবেশে ভারতীয় ট্রেন চুক্তি নিয়ে যা বললেন এ্যানি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
সমাবেশে ভারতীয় ট্রেন চুক্তি নিয়ে যা বললেন এ্যানি

ঢাকা: বিএনপির সমাবেশে ভারতীয় ট্রেন চলাচল চুক্তি নিয়ে মন্তব্য করেছেন দলটির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি। তার ভাষ্য, যদি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্ত থাকতেন, এই চুক্তি হতো না।

শনিবার (২৯ জুন) দুপুরে নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ‘বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে’ আয়োজিত সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

এ্যানি বলেন, খালেদা জিয়া যদি মুক্ত থাকতেন তাহলে বাংলাদেশের বুকের ওপর দিয়ে ভারতের ট্রেন চলবে এ চুক্তি হতো না। তিনি যদি মুক্ত থাকতেন দেশের আইন ও বিচার বিভাগ স্বাধীন মুক্ত থাকত; দেশে এমন দুর্নীতি হতো না।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি সরকারকে হুমকি দিয়ে বলেন, অবিলম্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি না দিলে যে আন্দোলন শুরু হয়েছে এই আন্দোলন সরকারকে ছাড়বে না।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করছেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বক্তব্য দিচ্ছেন কমিটির নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
ইএসএস/টিএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।