ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
গাইবান্ধায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধায় সদর উপজেলায় জমি নিয়ে দ্বন্দ্বের জেরে বদিয়াজ্জামান জামাল (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

শনিবার (২৯ জুন) রাতে উপজেলার খোলাহাটি ইউনিয়নের মাঠ বাজার-হাসেম বাজার সড়কের চার রাস্তা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

 

রোববার (৩০ জুন) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত বদিয়াজ্জামান ওই ইউনিয়নের হাসেম বাজার পূর্বপাড়ার মৃত লাল বাহাদুরের ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিবেশী মৃত খলিল মিয়ার ছেলে ইলফাত আলীর সঙ্গে বদিয়াজ্জামানের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার সন্ধ্যার দিকে বদিয়াজ্জামানকে চার রাস্তা এলাকায় মোল্লা অটো ফার্নিচার সংলগ্ন স্থানে একা পেয়ে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে ফেলে রেখে যান প্রতিপক্ষের লোকজন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, খবর পেয়ে রাতেই প্রতিপক্ষের হামলায় নিহত বদিয়াজ্জামানের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।