ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে আ.লীগ নেতার বাড়িতে মিলল ককটেল তৈরির সরঞ্জাম, অস্ত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
ঝিনাইদহে আ.লীগ নেতার বাড়িতে মিলল ককটেল তৈরির সরঞ্জাম, অস্ত্র

ঝিনাইদহ: জেলা সদরের কুমরাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম আশরাফের বাড়িতে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সোমবার (১ জুলাই) দুপুর আড়াইটার দিকে ইউনিয়নের ধোপাবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

 

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়িতে তল্লাশি চালিয়ে একটি ককটেল, ককটেল তৈরির সরঞ্জাম, একটি ম্যাগজিন, বড় আকৃতির রামদা জব্দ করে।

স্থানীয়রা জানায়, ধোপাবিলা গ্রামে স্ত্রী রওশন আরা খাতুন ও ছোট শিশু কাইয়ুমকে নিয়ে বসবাস করতেন সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম আশরাফ। দুপুরে হঠাৎ করে ঘরের মধ্যে আটকা পড়ে তার শিশুটি। পরে স্থানীয় এক যুবক ঘরের পেছন দিকের দুরজা খুলে ভেতরে প্রবেশ করেন। তারপর শিশুটিকে নিয়ে বের হওয়ার সময় ককটেল বিস্ফোরণ ঘটে। তবে এসময় কেউ আহত হয়নি।  

স্থানীয়দের মাধ্যমে এঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে আসে পুলিশ। পরে ঘরে তল্লাশি চালিয়ে আলমিরা, সানসেটসহ বিভিন্ন স্থান থেকে একটি তাজা ককটেল, কৌটা, পাউডারসহ ককটেল তৈরির সরঞ্জাম, একটি ম্যাগজিন, বড় আকৃতির রামদা জব্দ করা হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন এতথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখানে ককটেল কীভাবে এলো। এর সঙ্গে কারা জড়িত এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।