ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

৬ মাসের মেয়েকে হত্যার অভিযোগে বাবা-মা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুলাই ২, ২০২৪
৬ মাসের মেয়েকে হত্যার অভিযোগে বাবা-মা আটক

ব্রাহ্মণবাড়িয়া: সদর উপজেলায় ছয় মাস বয়সী শিশু নুসরাত জাহান তিথিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে তার বাবা-মাকে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (২ জুলাই) সকালে উপজেলার বাসুদেব ইউনিয়নের বড়িশল গ্রামের একটি খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় শিশুটির মা স্বপ্না বেগম ও বাবা জিল্লুর রহমানকে আটক করা হয়েছে। তাদের আরও দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।  ছেলেদের মধ্যে একজনের বয়স ২০, অন্যজনের ২২। তারা দুজনই প্রবাসে থাকেন। আর মেয়েটার বয়স আট বছর।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, জিল্লুর রহমান ও স্বপ্না বেগম প্রতিদিনের মতো শিশুকন্যা নুসরাতকে সঙ্গে নিয়ে ঘরে ঘুমাচ্ছিলেন। পরে সোমবার (১ জুলাই) সকালে স্বপ্না চিৎকার করতে করতে সবাইকে জানান যে তার মেয়ে নুসরাতকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। একপর্যায়ে পুলিশ বাড়ির পাশের একটি খাল থেকে শিশুটির ভাসমান মরদেহ উদ্ধার করে। এতে সন্দেহ হলে শিশুটির মাকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। জিজ্ঞাসাবাদে শিশুটিকে হত্যার কথা স্বীকার করেন তিনি।  

জিজ্ঞাসাবাদে শিশুটির মা জানান, ঘুমের সময় কান্নাকাটি করার কারণে নুসরাতের মুখে কাপড় চাপা দেওয়া হয়। এতে শিশুটি মারা যায়। পরে তিনি তার স্বামীকে বিষয়টি জানালে তার স্বামী মেয়ের মরদেহ খালে ফেলে আসতে বলেন।  

এঘটনায় শিশুটির চাচা মুজিবুর রহমান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুলাই ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।