ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
গাইবান্ধায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

গাইবান্ধা: গাইবান্ধা সদরে বাসের ধাক্কায় নাফিজ শাহারিয়ার আকাশ নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। এসময় বাসটি উল্টে আহত হয়েছেন অনন্ত ১০ যাত্রী।


 
মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের তুলসীঘাট হেলিপ্যাড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নাফিজ শাহারিয়ার আকাশ পৌর শহরের ব্রিজ রোড এলাকার শামসুল ইসলামের ছেলে। আহতদের পরিচয় জানা যায়নি।
 
পুলিশ জানায়, সুন্দরগঞ্জ থেকে ছেড়ে আসা সোনার বাংলা পরিবহনের একটি বাস ২৫-৩০ জন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। দ্রুতগতির বাসটি তুলসীঘাটের হেলিপ্যাডের সামনে গেলে হঠাৎ করে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেলআরোহী নাফিজ মারা যান। এতে আহত হন বাসের অনন্ত ১০ যাত্রী।

আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উদ্ধার করে গাইবান্ধা সদর ও রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

বাসের যাত্রীদের অভিযোগ, শুরু থেকেই বাসটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালক। বারবার যাত্রীরা নিষেধ করলেও তাতে কর্ণপাত করেননি চালক। চালকের বেপরোয়া গতির কারণে এ হতাহতের ঘটনা ঘটেছে।
 
বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, দুর্ঘটনার পরই বাস ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছেন।  

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, জুলাই ২, ২০২৪ 
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।