ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

অ্যাপার্টমেন্টের নিচে গাড়িচাপায় প্রাণ গেল নিরাপত্তা কর্মীর 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
অ্যাপার্টমেন্টের নিচে গাড়িচাপায় প্রাণ গেল নিরাপত্তা কর্মীর 

ঢাকা: অ্যাপার্টমেন্ট ভবন থেকে বের হওয়ার সময় একটি প্রাইভেটকারের চাপায় প্রাণ হারিয়েছেন ফজলুর রহমান নামে এক নিরাপত্তা কর্মী।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে রাজধানীর পূর্ব রাজাবাজারের আমতলা এলাকায় একটি অ্যাপার্টমেন্ট ভবনের নিচে এ দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনার শিকার প্রাইভেটকারের চালক ছিলেন মালিক নিজেই। তার নাম ইঞ্জিনিয়ার মফিদুল ইসলাম।

ওই অ্যাপার্টমেন্ট ভবনের অপর এক ব্যক্তি জানান, ইঞ্জিনিয়ার মফিদুল ইসলাম ওই ভবনের তৃতীয় তলায় একটি ফ্ল্যাটে থাকেন। সকালে তিনি ভবনের পার্কিংয়ে থাকা নিজের গাড়ি নিয়ে বের হচ্ছিলেন। এ সময় হঠাৎ প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে নিরাপত্তা তর্মীকে চাপা দিয়ে গেট ভেঙে বেরিয়ে যায়। এতে মারা যান নিরাপত্তা কর্মী ফজলুর রহমান। দেড় মাস আগে ওই অ্যাপার্টমেন্ট ভবনে নিরাপত্তা কর্মীর চাকরি নেন ফজলুর রহমান। তার বাড়ি নেত্রকোনা জেলায়।

এ ব্যাপারে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহাদ আলী জানান, ধারণা করা হচ্ছে প্রাইভেটকারের ব্রেকে চাপ না দিয়ে এক্সেলেটারে চাপ দেওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটে। এতে ওই নিরাপত্তা কর্মী মারা গেছেন। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। গাড়িতে থাকা সেই মালিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।