ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে বন্ধুকে হত্যার ঘটনায় গ্রেপ্তার আরেক বন্ধু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
পঞ্চগড়ে বন্ধুকে হত্যার ঘটনায় গ্রেপ্তার আরেক বন্ধু

পঞ্চগড়: জেলার আটোয়ারী উপজেলায় শাকিল হোসেন (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধারের তিন পর সাইদুর রহমান সোহেল (৩৫) নামে আরেক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৬ জুলাই) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে শুক্রবার ঠাকুরগাঁও জেলার ফকিরপারা গ্রামের নিজ বাড়ি থেকে সোহেল আটক করে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍‍্যাব-১৩)। পরে রাতেই তাকে আটোয়ারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেপ্তার সোহেল ঠাকুরগাঁও জেলার ফকিরপারা গ্রামের শাহজামাল এলাইস শাহজালালের ছেলে। এদিকে নিহত যুবক শাকিল উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ প্যারিস এলাকার আজিজুল হকের ছেলে। তারা দুজনে একে অপরের বন্ধু বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩ জুলাই রাতে জমিতে হাল চাষ করতে টাকা সংগ্রহের কথা বলে বাড়ি থেকে বের হন শাকিল হোসেন। পরে রাত ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে মরদেহের বিষয়টি জানতে পারে পরিবারের সদস্যরা। খবর পেয়ে পুলিশ রাতেই মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিঞা বাংলানিউজকে বলেন, শাকিল ও সোহেল বন্ধু বলে জানতে পেরেছি। বন্ধু হিসেবে তাদের চলাফেরা ছিল। ঘটনার দিন তাদের একসঙ্গে দেখেছে অনেকেই। পরে সোহেলকে গ্রেপ্তার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।