ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে শ্বাসরোধ করে দুই শিশুকে হত্যা করলেন মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
মাদারীপুরে শ্বাসরোধ করে দুই শিশুকে হত্যা করলেন মা

মাদারীপুর: মাদারীপুরে নিজের দুই শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেছেন মানসিক ভারসাম্যহীন এক মা। সন্তানদের হত্যা করে ঘরের দরজা বন্ধ করেন বসে ছিলেন তিনি।

বুধবার (১০ জুলাই) বিকেলে শহরের লঞ্চঘাট বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।  

পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে দরজা খোলার চেষ্টা করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

স্থানীয় সূত্র জানায়, লঞ্চঘাট এলাকার হালিম খান ও তাহমিনা দম্পত্তির তিন বছর ও এক বছর বয়সী দুই শিশু সন্তান ছিল। স্বামীর সঙ্গে পারিবারিক ঝামেলার পর তাহমিনা তার বাবা তারা মিয়ার বাড়িতে এসে থাকতেন। এরই মধ্যে তাহমিনা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। তার চিকিৎসা চলছিল।

বুধবার দুপুরের পরে তাহমিনার মা ছাদে কাপড় শুকাতে যান। এ সময় তাহমিনা ঘরের দরজা বন্ধ করে ভেতরে বসে দুই সন্তান জান্নাত ও মেহরাজকে শ্বাসরোধ করে হত্যা করেন। ঘরের লোকজন দরজা খুলতে বললেও তাহমিনা দরজা না খুলে ভেতরে চুপচাপ বসে থাকেন। পরে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে মশারি টাঙানো অবস্থায় খাটের ওপর দুই শিশুর মরদেহ নিয়ে মাকে বসে থাকতে দেখে।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম সালাউদ্দিন বাংলানিউজকে জানান, মা তাহমিনাকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে এবং দুই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।