ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মানিকগঞ্জে ৬ লাখ টাকার হেরোইনসহ আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
মানিকগঞ্জে ৬ লাখ টাকার হেরোইনসহ আটক দুই

মানিকগঞ্জ: জেলাকে মাদক মুক্ত করতে বিশেষ অভিযানে মানিকগঞ্জ সদর উপজেলার দেড়গ্রাম থেকে ৬০ গ্রাম নিষিদ্ধ হেরোইনসহ দুইজনকে আটক করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  

আটকরা হলেন - সদর উপজেলার দেড়গ্রাম এলাকার মৃত মনিরুদ্দিনের ছেলে সাদ্দাম (৩৩) ও আনছার আলীর ছেলে আমজাদ হোসেন (২৯)।

শুক্রবার (১২ জুলাই) সকালের দিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানা যায়।  

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, পুলিশ সুপার গোলাম আজাদ খানের নির্দেশনায় ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালামের তত্ত্বাবধানে সাব ইন্সপেক্টর মো. মাসুদ রানা শামীম মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে সদর উপজেলার দেড়গ্রাম এলাকা থেকে সাদ্দাম ও আমজাদে আটক করে এবং তাদের কাছ থেকে ৬০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বর্তমান বাজার মূল্য প্রায় ছয় লাখ টাকা। আটক সাদ্দামের বিরুদ্ধে আদালতে ৯টি এবং আমজাদের বিরুদ্ধে একটি মামলা বিচারাধীন রয়েছে। এদিকে নতুন করে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত একটি মামলাও দায়েরের প্রস্তুতি চলমান আছে।  

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।